জয়পুরহাটে চেয়ারম্যান পদে ৩, সদস্য পদে ৩ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩০ পিএম

জেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের জন্য জয়পুরহাটে আজ রোববার (২৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত ( মহিলা) আসনে সদস্য পদে একজন ও সাধারণ সদস্য পদে ২ জন তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা জানান, তফশিল অনুযায়ী বিকাল ৩ টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ার শেষ সময়সীমা নির্ধারণ ছিল। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত ( মহিলা) আসনে সদস্য পদে একজন ও সাধারণ সদস্য পদে ২ জন তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার কারীদের মধ্যে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল আজিজ মোল্লা, জেলা আওয়ামীলীগের সদস্য শ্রমিক নেতা রাফিকুল ইসলাম রফিক ও রুহুল আমিন বকুল। সদস্য পদে ওয়ার্ড ভিত্তিক মনোনয়নপত্র প্রত্যাহার কারীদের মধ্যে রয়েছেন সংরক্ষিত আসনে ২ নং ওয়ার্ডে একজন এবং সাধারণ সদস্য পদে ৪ নং ওয়ার্ডে একজন ও ৫ নং ওয়ার্ডে একজন তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

চেয়ারম্যান পদে ২ জনের মধ্যে এখন প্রতিদ্বন্দিতা হবে। এরা হচ্ছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী প্রবীণ আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ খাজা সামছুল আলম ও জেলা জাসদের সভাপতি আবুল খায়ের মো: সাখাওয়াত হোসেন। সংরক্ষিত আসনে সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে এখন ২৬ জন প্রার্থী থাকলেন।

জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা জানান, জয়পুরহাট জেলা পরিষদের মোট ভোটার সংখ্যা হচ্ছেন ৪৯২ জন। এরমধ্যে পুরুষ ৩৭৫ ও মহিলা ১১৭ জন। জেলা পরিষদ নির্বাচনের তফশিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহন করা হবে সকাল ৯ টা হতে বেলা ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে বলে জানান, জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: