চাটমোহরে গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৫ পিএম

পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পাথাইলহাট গ্রামে বাড়ির গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। দুই-তিন জনের ডাকাত দল দরজা ভেঙ্গে ঘড়ে প্রবেশ করে প্রায় দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দশ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যায়।

বাড়ির গৃহবধূ শাপলা খাতুন জানান, “আমার স্বামী আকুল হোসেন কুমিল্লায় চাকুরী করেন। দুই সন্তান নিয়ে আমি প্রতিদিনের মতো ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পরি। রাত তিনটার দিকে ঘুম থেকে জেগে দেখি আমার মাথার সামনে ২ জন ডাকাত দাড়িয়ে। ডাকাতরা তাদের কাছে থাকা অস্ত্র আমাকে দেখিয়ে চিৎকার চেঁচামেচি করতে নিষেধ করে। এসময় তারা স্বর্ণের দুইটি চেইন, হাতের বালা, তিন জোড়া কানের দুল, একটি আংটি, তিন ভরি রুপার অলংকার ও প্রায় দশ হাজার নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়। পাশের রুমের দরজা ভেঙ্গে ডাকাত দল ঘরে প্রবেশ করেছিল।”

এ ডাকাতির ঘটনায় এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে। উল্লেখ্য, কিছু দিন পূর্বে পাশ্বর্বর্তী আড়িংগাইল গ্রামের আনিছুর রহমানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জালাল উদ্দিন জানান, এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: