বেনাপোলে হত্যা মামলা প্রত্যাহার না করায় বাদিকে প্রাণ নাশের হুমকি

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৭ পিএম

মামলা প্রত্যাহার না করায় বাদিকে প্রান নাশের হুমকি দেওয়ার ঘটনায় বেনাপোল পোর্ট থানায় সাধারন ডায়েরী হয়েছে। বেনাপোলর শ্রমিক নেতা মগর আলী হত্যার আসামি সাদেক ও জুলু হাইকোর্ট থেকে জামিনে এসে মামলার বাদি হোসেন আলীকে প্রান নাশের হুমকি প্রদান করে বলে থানায় একটি জিডি হয়েছে।

বেনাপোল পোর্ট থানার সাবেক স্থল বন্দরের ৯২৫ শ্রমিক ইউনিয়নের সভাপতি ও কাগমারী ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মগর আলীকে দুবৃত্তরা কুপিয়ে হত্যা করে। এছাড়া মগর আলীর পোতা ছেলে ইয়াছিনকেও কুপিয়ে মারাত্মক জখম করে। পরে ইয়াছিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মামলার বাদি কাগমারি গ্রামের মৃত মগর আলীর ছেলে হোসেন আলী বলেন, মামলার আসামি কাগমারি গ্রামের রুস্তম খতিব এর ছেলে সাদেক (৫৫) ও কাগজপুকুর গ্রামের জাহা বক্স এর ছেলে জুলু জামিনে মুক্তি পেয়ে আমাকে প্রকাশ্যে গয়ড়া মোড়ে গত মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। মামলা না তুললে আমার পিতা ও ভাইপোর মত আমাকেও হত্যা করা হবে বলে হুমকি প্রদান করে। এসময় ঘটনাস্থলে কাগমারি গ্রামের জয়নালের ছেলে মিজানুর রহমান ছদর আলী মল্লিকের ছেলে সাবুর আলী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, থানায় এরকম একটি ডায়েরী হয়েছে। আমরা এ ব্যাপারে তদন্ত করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: