নামাজ পড়তে গিয়ে নিখোঁজ বৃদ্ধ, পুকুর থেকে লাশ উদ্ধার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৬ পিএম

বগুড়া শেরপুরে শুক্রবারে জুমার নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হন জয়নাল আবেদীন দুলাল (৭০) নামের এক বৃদ্ধ। নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে খামারকান্দি ইউনিয়নের ফরাজিপাড়া এলাকার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। রবিবার (২৫ সেপ্টেম্বর) রাত্রি ৮টার দিকে নিজ পুকুর থেকে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

জানা যায়, গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার নামাজ আদায় করার জন্য বাড়ি হইতে বের হয় জয়নাল আবেদীন দুলাল। এরপর থেকে সে আর বাড়ি না ফেরায় শেরপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন এবং এলাকায় মাইকিং করে কোনো খোঁজ পাননি। রবিবার রাত্রি আটটায় কুকুর তার লাশ ভাসতে দেখে। এলাকাবাসী জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে সে নিজ পুকুর ধারের সরু রাস্তা দিয়ে যাওয়ার সময় পুকুর মধ্যে পড়ে যেতে পাড়ে। সে মৃগী রোগী ছিলেন এর পূর্বেও দুই তিনবার পানিতে পড়ে ছিলেন।

এ বিষয়ে শেরপুর থানার এস আই (নিঃ) শাহাদাত হোসেন ও এস আই হাসান আলী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বিধি মোতাবেক লাশের সুরতহাল শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করেন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: