জীবনের নিরাপত্তা চেয়ে রংপুরে আ.লীগ নেতার জিডি

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৬ এএম

জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় তিনি এ জিডি করেন। এতে তুষার কান্তি মন্ডল উল্লেখ করেছেন যে, ইতিপূর্বে স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির আমার উপর হামলা করেছে। আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে আমি মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী। সেই আলোকে রংপুর সিটি কর্পোরেশনের ১৯৬টি মৌজা, ৯৫২টি পাড়া, ১৫০টি হাট বাজারে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উন্নয়নের চিত্রগুলো জনসাধারণের মধ্যে প্রচার অব্যাহত রয়েছে।

জিডি সূত্রে আরও জানা গেছে, বর্তমানে রংপুর সিটি কর্পোরেশন এলাকায় নৌকার জোয়ারের সাথে সাথে আমার ব্যক্তিগত সুনাম সৃষ্টি হচ্ছে। এই গণজোয়ারে ঈর্ষান্বিত হয়ে আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে লাঞ্চিত করাসহ আমার জান ও মালের বড় ধরনের ক্ষয়ক্ষতি শুরুর পায়তারা করছে। রংপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন হাট-বাজার ও পাড়া মহল্লায় রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণা শেষে আমার বাসায় ফিরতে গভীর রাত হয়ে যায়। এই সুযোগে মেয়র পদপ্রার্থী প্রতিপক্ষরা আমার উপর হামলা করার আশঙ্কা রয়েছে। উল্লেখিত বিষয়ে আপাতত কোনো মামলা মোকাদ্দমা করবো না। প্রয়োজনে পরবর্তীতে আইনের আশ্রয় গ্রহণ করবো।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: