ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দাবী আদায়ে মানববন্ধন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৯ পিএম

অধিকার আদায়ে আমরা সবাই এক সাথে" শ্রমজীবি মানুষের জয় হোক" এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) কেন্দ্রীয় আন্দোলনের অংশ হিসেবে টাঙ্গাইলের গোপালপুরে ঔষধ কোম্পানিতে কর্মরত সকল প্রতিনিধিগণকে কথায় কথায় চাকুরী ছাটাই বন্ধ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির সাথে সামঞ্জস্য রেখে বেতন ও টি.এ/ডি.এ বৃদ্ধি এবং অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধ ঘোষনা ও চাকুরীর সু-নির্দিষ্ট নীতিমালা প্রণয়নের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) গোপালপুর শাখার আয়োজনে সারাদেশে একযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গোপালপুর ফারিয়ার সভাপতি মো.শাহনূর আহমেদ (সোহাগ) এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি মো. হান্নান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান, অর্থ সম্পাদক মো.শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মো.হেকমত আলী, সঞ্চালনায় করেন সাংগঠনিক সম্পাদক মো.নাজিম উদ্দিন, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ঔষধ কোম্পানির কর্মরত প্রতিনিধিগণ ও সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: