সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সলঙ্গা থানা বিএনপিসহ সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

                       
প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপি সহ সভাপতি গোলাম হোসেন ও সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল হক আইয়ুব স্ব স্ব পদ থেকে পদত্যাগ করেছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সলঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের ম্যাধ্যমে পদত্যাগের ঘোষনা দেন তারা।

এসময় ধুবিল ইউনিয়ন বিএনপির সভাপতি আমজাদ হোসেন মহর, হাটিকুমরুল ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম আম্বিয়া, রামকৃষ্ণপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আফসার আলী, সলঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি ইকবাল বাহার জালাল, সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, নলকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ থানা ও ইউনিয়ন বিএনপির বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে গোলাম হোসেন ও হেদায়েতুল হক আইয়ুব বলেন, গত ২৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির ৬ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেন সিরাজগঞ্জ জেলা বিএনপি। সম্মেলনে আমরা দুজন সভাপতি প্রার্থী ছিলাম। প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সম্মেলন করার জন্য সলঙ্গা থানার ৬টি ইউনিয়নের নেতারা থানা, জেলা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর আবেদন করেন। তৃনমুল পর্যায়ের ত্যাগী নেতাদের এ আবেদনকে উপেক্ষা করে অবৈধ ও অগনতান্ত্রিকভাবে ২৪ সেপ্টেম্বর রাতের আধারে সলঙ্গা থানা বিএনপির আংশিক কমিটি ঘোষনা দেয় জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে গোলাম হোসেন ও হেদায়েতুল হক আইয়ুব বলেন,সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদকের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারি আমাদের সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে। আমরা এ ন্যাক্কারজনক, ষড়যন্ত্রমুলক, হীন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে স্ব স্ব পদ থেকে পদত্যাগ করলাম। লিখিত বক্তব্যে তারা আরো বলেন দলের একজন কর্মী হিসেবে বিগত দিনের মত আগামী দিনেও ভোটের অধিকার ফিরিয়ে আনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি আন্দোলনে অগ্রনী ভূমিকা অব্যাহত রাখবো।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]