মরিয়ম মান্নান ও তার মাকে গ্রেফতারের দাবি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০১ পিএম

খুলনার মহেশ্বরপাশার রহিমা বেগম নিখোঁজের ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাকে উদ্ধারের পর জানা গেছে তাকে অপহরণ করা হয়নি তিনি সেচ্ছায় আত্মগোপনে ছিলেন। তবে এ ঘটনা পরিকল্পিত নাটক বলছে গ্রেফতারকৃতদের পরিবার। তারা সুষ্ঠু তদন্ত ও অপহরণ নাটকের সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) খুলনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারগুলোর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন অপহরণের ঘটনায় গ্রেপ্তার মো. মহিউদ্দিনের মেয়ে মালিহা মহিউদ্দীন মাহি। গ্রেপ্তারকৃতদের ২৪ ঘন্টার মধ্যে মুক্তি দাবি করে তিনি বলেন, যদি এই সময়ের মধ্যে তাদের মুক্তি দেওয়া না হয় তাহলে ২৮ সেপ্টেম্বর বেলা ১১টায় ফুলবাড়ি গেটে মানববন্ধন করার ঘোষণা দেন। ওই মানববন্ধন থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

ঘটনার ন্যায় বিচার পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিস্টদের সুদৃষ্টি কামনা করে মালিহা মহিউদ্দীন মাহি বলেন, অপহরণ নাটকের মাস্টারমাইন্ড হলো মরিয়ম মান্নান। পরে অপহরণ মামলা দিয়ে প্রতিবেশী পাঁচজনকে অন্যায়ভাবে জেল খাটাচ্ছেন। এ সময় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আলোচিত মরিয়ম মান্নান, মা রহিমা বেগম ও পরিবারের সদস্যদের দ্রুত গ্রেফতারের জোর দাবি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: