পুকরে মিলল দত্তক নেওয়া শিশুর মরদেহ, পরিবার দাবি হত্যাকান্ড

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:২৭ পিএম

সিরাজগঞ্জের কাজিপুরে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার হয়েছে রাহাত (৩) নামের এক দত্তক নেওয়া শিশুর মরদেহ। পরিবার এটিকে হত্যাকান্ড দাবি করছে। সোমবার সন্ধ্যায় কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের কালিকাপুর এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। শিশু রাহাত সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের নারানদিয়া গ্রামের ইদ্রিস-লিপি দম্পত্তির দত্তক নেওয়া ছেলে। কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত বলেন, নারানদিয়া গ্রামের ইদ্রিস আলী ও কালিকাপুর গ্রামের লিপি খাতুনের প্রায় ১৪/১৫ বছরের বৈবাহিক জীবনে তাদের কোনো সন্তানাদি হয়না।

তাই তিন বছর আগে লিপি সদ্যপ্রসূত একটি সন্তান দত্তক নেন। তার নাম রাখেন রাহাত। শিশুটিকে লালন-পালন করার এক পর্যায়ে ইদ্রিস-লিপি দম্পতি পারিবারিক কলহে জড়িয়ে পড়ে। গত তিন মাস ধরে লিপি শিশু রাহাতকে নিয়ে তার বাবার বাড়ি কালিকাপুরে এসে বসবাস শুরু করে। গতকাল সোমবার বিকেলে নিখোঁজ ছিল শিশু রাহাত। এ সময় বাড়ির পাশের পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় খবর দেন স্থানীয়রা।

ওসি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাবা ইদ্রিস আলী ও তার পরিবারের অভিযোগ শিশুটিকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার মরদেহের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইউডি মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: