মির্জাপুরে তথ্য অধিকার দিবসে র‌্যালি-আলোচনা সভা

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:২৫ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে তথ্য অধিকার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে র‌্যালি ও পরবর্তীতে উপজেলা হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

র‌্যালি ও আলোচনা সভায় অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম বুলবুল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র (পুলক), উপজেলা
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফুজ্জামান, মির্জাপুর সরকারি এসকে পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সমবায় কর্মকর্তা আমিনা পারভীন, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা প্রমুখসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান বলেন, কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতের ক্ষেত্রে তথ্য অধিকার আইন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আমাদের সবারই উচিত আইনটি জানা এবং এর চর্চা করা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: