ঢাবিতে ছাত্রদলের ওপর হামলার প্রতিবাদে না.গঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪১ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে এশিয়ান হাইওয়ে সড়কে বিক্ষোভ মিছিল করেছে নারায়নগঞ্জ জেলা ছাত্রদল। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে ঢাকা-সোনারগাও এশিয়ান হাইওয়ে সড়কে বিক্ষোভ মিছিল করে জেলা ছাত্রদল।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে খায়রুল ইসলাম সজিব বলেন, মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নবগঠিত কমিটির ঢাকা বিশ্ববিদ্যালয় সহ অবস্থানকালে এবং ভিসিকে শুভেচ্ছা জানানোর বিনা উস্কানিতে ছাত্রলীগের ক্যাডাররা হামলা চালিয়ে ছাত্রদলের নেতা- কর্মীদের রক্তাক্ত করে।

এই ন্যাক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তিনি আরো বলেন, এই স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের হাতে আমাদের বহ নেতাকর্মী খুন হয়েছে, আহত হয়েছে। এভাবে আর চলতে দেয়া যায়না। এখন থেকে সর্বক্ষেত্রে প্রতিরোধ করা হবে। ছাত্রলীগের ঐ সকল গুন্ডাবাহিনীদের প্রতিরোধ করার জন্য নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের নেতা-কর্মীরাই যথেষ্ট৷

এ সময় অন্যনদের মাঝে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সহ- সভাপতি সুলতান মাহমুদ, মাসুদুর রহমান মাসুদ, সোনারগাঁও থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুল রাজ, ফরহাদ, সোনারগাঁও ডিগ্রি কলেজের আহবায়ক আব্দুর রহিম, মুড়াপাড়া কলেজের আহবায়ক কমিটির সদস্য সচিব আকব বহু সংখ্যক নেতা- কর্মীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: