কুড়ালের ছবি পোস্ট দিয়ে অভিনেতা সিদ্দিকের হুমকি!

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৮ পিএম

অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যুতে খোলামেলা আলোচনা করেন এ অভিনেতা। এবার তিনি নাটকপাড়ার এক শ্রেণীর লোকের ওপর ক্ষোভ ঝেড়েছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ‘ব্যাচেলর পয়েন্ট’কে ইঙ্গিত করে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। নাটকটির নাম উল্লেখ না করে তিনি এক প্রকার হুমকি দিয়েছেন এর নির্মাতা-শিল্পীদের। পোস্টে জুড়ে দিয়েছেন একটি কুড়ালের ছবি!

সিদ্দিকের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“অনেকদিন ধরে একটা জিনিস খেয়াল করতেছি বাংলা নাটক নিয়ে খুব লেখালেখি হচ্ছে। নাটকের মান, শিল্পীদের ডায়লগ,পোশাক এবং অঙ্গভঙ্গি নিয়ে। এই সংবাদ দেখার পর দুঃখ আরো বেশি বেড়ে যায় কারণ আমিও নিজেকে একজন নাট্যাঙ্গনের সদস্য মনে করি। মজার বিষয় হলো অনেকেই ভাবতেছেন এ কুড়ালের ছবিটা কেন দিলাম। প্রতি কুরবানী ঈদে যখন বেশী বেশী ছাগল আর গরু জবাই হয় তখন মাংস ও হাড় কাটার জন্য বেশি দরকার হয় এই কুড়ালের। ঠিক তেমনি যখন দেশের মিডিয়াতে কিছু নামধারী পরিচালক,অভিনেতা,অভিনেত্রী বেশি হয় তখনও ঠিক দরকার এই কুড়ালের।”

“তাই আমি আশা করব এই কুড়ালের যেন সঠিক ব্যবহার করতে না হয়। তার আগে এই সমস্ত শিল্পী, কলাকুশলীরা দেশ থেকে পালিয়ে যায়। কারণ এই দেশের দর্শক খুবই সচেতন এবং শিক্ষিত, তারা আপনাদের মতো অশিক্ষিত না, যে কোনো সময় তারা আপনাদের এই সমস্ত কর্মকাণ্ডের বিরুদ্ধে এই কুড়াল ব্যবহার করতে পারে, সাবধান হোন, এখনও সময় আছে, তা না হলে জনগণের সাথে আমরাও সহমত পোষণ করে আপনাদের বিরুদ্ধে কিছু একটা করতে পারি। সবাইকে বলব সকল অপসংস্কৃতি থেকে বিরত থাকুন”।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: