কুমিল্লায় বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৭ পিএম

কুমিল্লার দেবীদ্বারে একটি মৎস্য খামারের পুকুর পাড় থেকে জামাল সরকার (৬৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে দেবীদ্বার পূর্ব ফতেবাবাদ গ্রামের একটি নির্জন বিলের পরিত্যাক্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এ দিকে বৃদ্ধের মৃত্যু নিয়ে স্বজন ও স্থানীয়দের মাঝে ধূম্রজালের সৃষ্টি হয়েছে। নিহত জামাল সরকার ফতেহাবাদ গ্রমের মৃত: ওয়াহেদ আলী সরকারের ছেলে। প্রায় ৩ বছর পূর্বে তার স্ত্রী সুফিয়া বেগম মারা যান। তিনি চার সন্তানের জনক।

নিহতের নাতি রাকিব সরকার ও মনিরুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি দাদার শরীরে কাপড় নেই। তিনি মাটিতে পড়ে আছেন। দাদার পাঞ্জাবি এবং গামছা গাছের ডালে ঝুলে ছিল, পরনের লুঙ্গি গলায়। পুরুষাঙ্গে রক্তের দাগ ছিল। এতো রাতে এ নির্জন পরিত্যাক্ত খামারে যাওয়ার কোন কারণ আমাদের জানা নেই। দাদার মৃত্যু স্বাভাবিক ছিল না, মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যা।

প্রতিবেশী আক্তার গাজী, হাসান গাজী ও ইউনুছ গাজী জানান, দুলালপুর বাজারে রাত সাড়ে ৮টায় একটি চায়ের দোকানে ওনাকে চা খেতে দেখি। এ সময় দোকানদারের জিজ্ঞাসাবাদে তিনি (জামাল সরকার) জানান, কুমিল্লা থেকে তার পুত্রবধূ বাড়িতে আসবেন, তাকে এগিয়ে নিতে এসেছেন। এরই মধ্যে একজন বোখরা পরা নারী আসেন, তাকে নিয়ে আসার পথে বাজারের ব্যবসায়ী তাদের কিছু পথ এগিয়ে দিয়ে যান।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, নিহতের সুরতহাল রিপোর্টে কনুইর অংশে এবং মাথার পেছনে সামান্য জখমের চিহৃ রয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। অধিকতর তদন্ত এবং পোষ্টমর্টেমের রিপোর্ট আসলেই বিষয়টি নিশ্চিতভাবে বলা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: