কোটি টাকা আত্মসাৎসহ তিন মামলায় গ্রেফতার ইউপি চেয়ারম্যান শেরিন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০০ পিএম

টাকা আত্মসাৎ এর মামলায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহববুল হক শেরিনকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তিনি উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বর্তমান চেয়ারম্যান।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে জগন্নাথপুর থানা পুলিশের সহায়তায় সিআইডি গ্রেফতার করে।

সিআইডি সূত্র জানায়, উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বর্তমান চেয়ারম্যান শেরিন-এর বিরুদ্ধে সিলেট নগরস্থ আম্বরখানা পয়েন্ট সংলগ্ন ‘আম্বরখানা আবাসন এসোসিয়েট প্রাইভেট লি. কোম্পানি’ নামে একটি কোম্পানিতে বিনিয়োগে আগ্রহ দেখিয়ে মামলার বাদীসহ বহু প্রবাসীকে কোম্পানির পরিচালক করা হবে এমন শর্তে তাদের নিকট থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এ মামলাসহ এসএমপি’র এয়ারপোর্ট থানায় আরও ৩ টি প্রতারণার মামলা তদন্তাধীন রয়েছে। মামলা দায়ের করার পর আসামি শেরিন বাদীকে প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদান করে যাচ্ছেন।

সিআইডির সিলেট মেট্রোর বিশেষ পুলিশ হংপার সুজ্ঞান চাকমা জানান, অপরাধ করার সুনির্দিষ্ট অভিযোগে ও টাকা আত্মসাৎ এর মামলায় চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার গ্রেফতার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: