টেকনাফে ছুরিকাঘাতে জেলে নিহত

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৩ পিএম

কক্সবাজারের টেকনাফে নৌকায় মাছ ধরতে যাওয়া নিয়ে কথা কাটাকাটিকে কেন্দ্র করে মো. ইসমাঈল (২৫) নামের এক জেলে ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি সাবরাং ইউনিয়নের ৮নং ওয়ার্ড শাহপরীর দ্বীপ ডাঙ্গারপাড়ার বাসিন্দা রশিদ আহমদ ছেলে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শাহপরীর দ্বীপ ডাঙ্গার পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। একই দিন রাত দেড় টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘটনা সততা নিশ্চিত করেছেন শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদশক (এসআই) মোহাম্মদ তারেক।

নিহতের পরিবার সূত্রে জানায়, শাহপরীর দ্বীপ ডাঙ্গার পাড়া এলাকার বাসিন্দা সোনা আলীর ছেলে মোহাম্মদ নুরুর মালিকানাধীন নৌকায় জেলে হিসেবে কাজ করতেন মো. ইসমাঈল। বুধবার বিকেলে নৌকা নিয়ে মাছ ধরতে না যাওযাকে কেন্দ্র করে নৌকার মালিক মোহাম্মদ নুরু, তার ভাই মনজুর, ভাগিনা ওমর ফারুকসহ ৭-৮ জনের সঙ্গে কথা কাটাকাটি হয় মো. ইসমাঈলের। পরে রাতে বাজার থেকে বাড়ি যাওযার পথে ডাঙ্গারপাড়া দোকোনের সামনে পৌছালে পিছন থেকে মো. ইসমাঈলকে ছুরিকাঘাত করে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে আহত ইসমাঈলকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা শঙ্কাজনক দেখা দ্রুত কক্সবাজার পাঠান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিয়াদ মো আবু সাঈদ বলেন, একজনকে রাতে হাসপাতালে আনা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ রাতেই অভিযুক্ত একই এলাকার জালাল আহমদের ছেলে রশিদ উল্লাহকে আটক করেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মগে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: