ভূরুঙ্গামারীতে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫২ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কুড়িগ্রাম বিজিবি ২২ ব্যাটালিয়নের আয়োজনে এবং কুড়িগ্রাম সিভিল সার্জনের সহযোগীতায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উত্তর ধলডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেডিক্যাল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম বিজিবি ২২ ব্যাটালিয়নের সুবেদার মেজার মোঃ মজিবুর রহমান।

এসময় উপজেলার শিলখুড়ি ইউনিয়নের নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও চরাঞ্চলের প্রায় ৫ শতাধিক হতদরিদ্র ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষদের মেডিকেল ক্যাম্পেইনে ফ্রি চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধপত্র প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পেইনে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের সভাপতি ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ ডাঃ মোঃ নাসির উদ্দিন ও ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ মোঃ রাকিবুল হাসান রাকিব। চিকিৎসা সেবা নিতে আসা নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্থ চরাঞ্চলের হতদরিদ্ররা বিজিবির এমন ব্যতিক্রমধর্মী কাজের জন্য সাধুবাদ জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: