ঘোড়ার গাড়িতে সংবর্ধনা পেল সাফ জয়ী ময়মনসিংহের ৮ ফুটবল কন্যা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫২ পিএম

সাফ জয়ী কলসিন্দুরের ৮ নারী ফুলটবলার ছাঁদ খোলা পিকআপে ময়মনসিংহ শহর ঘুরছেন। শহর প্রদক্ষিণ শেষে সার্কিট হাউজে প্রবেশ করেছেন। পরে সেখান থেকে ঘোড়ার গাড়িতে করে নগরীর জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে আসেন। এসময় ব্যান্ডপার্টি বাজিয়ে আনন্দ উল্লাস করেন নগরবাসী।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা থেকে ময়মনসিংহের চুরখাই এলাকায় প্রবেশ করে। পরে সেখানে থেকে বেলা ১২ টার দিকে পিকআপে করে ময়মনসিংহ শহরের উদ্দেশ্যে রওনা হয়। এসময় তাদের সংবর্ধনা জানাতে শতশত মানুষ উপস্থিত হয় এ সময় জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, ফুটবল টিমের ম্যানেজার মালা রানী সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

ছাঁদ খোলা গাড়িতে শহর প্রদক্ষিণ শেষে জেলা সার্কিট হাউজে প্রবেশ করেন। সেখানে বিশ্রাম শেষে ঘোড়ার গাড়িতে করে নগরীর জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে আসেন। সেখানে জেলা প্রশাসন, জেলা ফুটবল ফেডারেশন, জেলা ক্রীড়া সংস্থা সংবর্ধনা দিবেন। সংবর্ধনা শেষে ফুটবল কন্যারা রাতে সার্কিট হাউজ ভবনে অবস্থান করবেন।

পরদিন সকাল সাড়ে ৯ টায় রেঞ্জ ডিআইজি, জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ লাইনে সংবর্ধনা দেয়া হবে। সংবর্ধনা শেষে নিজ গ্রাম ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের উদ্দেশ্যে রওনা দিবেন।

নেপাল জয় করা কলসিন্দুরের আট কিশোরী সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার। এদের মাঝে ৬ জন ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: