রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রে তামার তারসহ আটক ২

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩২ পিএম

বাগেরহাটের রামপাল কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তার সহ ২ চোরকে আটক করেছে খুলনা-৩ আনসার ব্যাটালিয়ান রামপাল ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে বিদ্যুৎ কেন্দ্রের বি-১ পোস্টের সীমানা থেকে তাদের আটক করা হয়। এসময় ফ্রেমসহ ক্যাবল কাটার ব্লেড ও ২টি মোবাইল জব্দ করে আনসার সদস্যরা।

আটককৃতরা হলেন রামপাল উপজেলা গৌরম্ভা ইউনিয়নের কুদ্দুস শেখের ছেলে মাহফুজ আলী (৩৫) এবং একই ইউনিয়নের আজিদ খানের ছেলে সেলিম খান (২৮)। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য অর্ধলক্ষ টাকা বলে জানিয়েছেন ৩ আনসার ব্যাটালিয়ানের উপ-পরিচালক চন্দন দেবনাথ।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ৩ আনসার সদস্যরা তাপ বিদ্যুৎ কেন্দ্রের বি-১ পোস্টের নিকটবর্তী এলাকায় অভিযান চালায়। এসময় পাচারের উদ্দেশ্যে রাখা তামার তার এবং চোরাই চক্রের দুইজনকে আটক করা হয়। উদ্ধারকৃত মালামালসহ আটক আসামীদ্বয়কে রামপাল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: