মেহেরপুরে অর্ধগলিত নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫২ পিএম

মেহেরপুরে এক গৃহবধুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে সদর উপজেলার পিরোজপুর গ্রামের একটি কলাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ এখনও তার পরিচয় নিশ্চিত হতে পারেনি। তবে স্থানীয়রা মৃতদেহের পাশে পড়ে থাকা মোবাইলে কথা বলে প্রাথমিকভাবে তার পরিচয় নিশ্চিত হয়েছে। ওই নারীর নাম মালেকা খাতুন (৫৫) তার বাড়ী কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নওদা আজিমপুর গ্রামের নুরুল হকের স্ত্রী। পুলিশ ঐ পরিবারকে লাশ শনাক্ত করতে আসতে বলেছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পিরোজপুর গ্রামের একটি কলাক্ষেত থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এখনো তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত শেষে সার্বিক বিষয়ে জানা যাবে। ধারনা করা হচ্ছে মরদেহটি গতকয়েকদিন আগের। সে কারনে আশপাশে দুর্গন্ধ বের হচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ সনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: