পঞ্চগড়ে নৌকাডুবি, ষষ্ঠ দিনে পাওয়া গেল দুটি বাইসাইকেল

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৪ পিএম

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় পঞ্চম দিনেও নিখোঁজ তিনজনের সন্ধান না পাওয়ায় উদ্ধার অভিযান গড়িয়েছে ষষ্ঠ দিনে। আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা অভিযান শুরু করেছেন।  তবে এসময় নৌকা ডুবিতে নিখোঁজ কারো সন্ধান না মিললেও উদ্ধার অভিযানে মিলেছে দুটি বাই সাইকেল।

আজ সন্ধ্যায় পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক শেখ মো. মাহবুবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ এখন পর্যন্ত কোনো মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থল থেকে বিকেল চারটার দিকে দুটি বাই সাইকেল উদ্ধার করা হয়েছে। তিনি আরো বলেন, সকাল ৬টায় আউলিয়ার ঘাট এলাকা থেকে তিনটি দলে বিভক্ত হয়ে প্রায় ৭০ জন উদ্ধারকর্মী ও রংপুর, রাজশাহী ও কুড়িগ্রামের ডুবরি দল নদীর ভাটি অংশে সাড়াশি অভিযান অব্যাহত আছে।

এছাড়া দেবীগঞ্জ, খানাসামা ও বীরগঞ্জের ইউনিট কাজ করছে সংশ্লিষ্ট এলাকায়। জেলা প্রশাসনের জরুরি তথ্য কেন্দ্রের তথ্য মতে, ৬৯ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ডুবে যাওয়া নৌকাটিতে ঠিক কতজন যাত্রী ছিল, তার সঠিক তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে এখনো তিনজন নিখোঁজ রয়েছেন।

এই দুর্ঘটনায় নিখোঁজ তিন জন হলেন, দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্রশিকারপুর হাতিডুবা গ্রামের মদন চন্দ্রের ছেলে ভুপেন ওরফে পানিয়া, বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের খগেন্দ্রনাথের ছেলে সুরেন এবং পঞ্চগড় সদর উপজেলার ঘাটিয়ারপাড়া গ্রামের ধীরেন্দ্রনাথের মেয়ে জয়া রানী। এর আগে গত রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। ঘটনার দিন ২৫ জন, দ্বিতীয় দিন ২৬ জন, তৃতীয় দিন ১৭ ও চতুর্থ দিন একজনের মরদেহ উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: