শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ১১:০৯ এএম

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আড়াই বছর পর সন্তান শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেছেন শাকিব খান ও বুবলী। এনিয়ে তুমুল আলোচনায় থাকা তারকা দম্পতি শনিবার (১ অক্টোবর) একসঙ্গে শুটিংয়ে ফিরছেন।

তপু খান পরিচালিত ‘লিডার— আমিই বাংলাদেশ’ সিনেমার বাকি থাকা গানের শুটিং করবেন তারা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শুটিং সেটে মেকআপ নিচ্ছেন বুবলী। আর শাকিব শুটিংয়ের সেটে ঢুকছেন।

নাম প্রকাশ না করার শর্তে সিনেমাটি নির্মাণের সঙ্গে যুক্ত শীর্ষ পর্যায়ের একজন বলেন, সিনেমার সব কাজ শেষ। শুধু একটি গানের শুটিং বাকি আছে। শুটিংয়ের সব প্রস্তুতি শেষ। শনিবার থেকে লিডার-আমিই বাংলাদেশ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও বুবলি।

তিনি বলেন, শুক্রবার জুমার নামাজের পর গিয়ে শাকিব খানের লুক সেট করা হয়েছে। বৃহস্পতিবারই গানটির জন্য বুবলির পোশাক ঠিক করা হয়েছে বলেও জানান তিনি।

দেলোয়ার হোসেন দিলের গল্পে নির্মিত সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান। ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল লিডার-আমিই বাংলাদেশ সিনেমার শুটিং। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল।

এ বিষয়ে সিনেমাটির পরিচালক তপু খান জানান, লিডার’র সবকাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে। ‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: