বিএনপি মিথ্যাচার করতে করতে মাতাল হয়ে গেছে: ডিপুটি স্পিকার

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৪:৩৮ পিএম

ফারাবি বিন সাকিব, ঈশ্বরদী (পাবনা) থেকে: বিএনপি নেতারা মিথ্যাচার করতে করতে জিহবা বড় হয়ে মাতাল হয়ে গেছে। পাকিস্তানি দালালদের সাথে নিয়ে মুক্তিযুদ্ধে স্বপক্ষে ও বঙ্গবন্ধুর হাতে গড়া স্বাধীন বাংলাদেশ কে নিয়ে তাদের মিথ্যাচারের শেষ নেই। তাদের মানুষিক চিকিৎসা নেয়া উচিত বলে মন্তব্য জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এডভোকেট শামসুল হক টুকু। সনাতন ধর্মীবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজাকে সামনে রেখে তারা নানা উস্কানিমূলক ও মিথ্যা বক্তব্য দিয়ে সাম্প্রদায়িক দাঙ্গার সৃষ্টি করার পায়তারা চালাচ্ছে। এসব মিথ্যাবাদীদের বিরুদ্ধে সবাইকে সজাগ থেকে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সকল কে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

শনিবার (১ অক্টোবর) দুপুর ২ টায় মিনিটে পাবনার ঈশ্বরদী মৌবাড়িয়া মন্দির পরিদর্শনে তিনি এসব কথা বলেন।এর পরে বক্তব্য পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়ার) সংসদ সদস্য প্রবীন রাজনীতিবিদ মুজিব বাহিনীর ঈশ্বরদী অঞ্চলের আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, বিশ্বমানবতার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে বাংলাদেশ অসাম্প্রদায়িক রাষ্টে বিশ্বে মাথা উচু করে দাড়িয়ে আছে।তার কঠোর প্রচেষ্টায় আজ সারাবিশ্বে বাংলাদেশা শান্তিপ্রিয় দেশ হিসেবে পরিচিতি পেয়েছে।

তিনি আর ও বলেন, সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের জন্য ঈশ্বরদী-আটঘরিয়ার কঠোর নিরাপত্তার উদ্যোগ গ্রহন করা হয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীদের কঠোর নির্দেশনা দেয়া আছে যাতে কোন অপশক্তি ষড়যন্ত্র করতে না পারে। এসময় তিনি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশের সকলের সহযোগিতা কামনা করেন।

উপস্থিত ছিলেন, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আসম আব্দুর রহিম পাকন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক জালাল উদ্দীন তুহিন, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, বেড়া পৌরসভার মেয়র আসিফ শামস রঞ্জন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাম খান,মৌবাড়িয়া মন্দির কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার কুন্ডু,বিএসআরআই এর পরিচালক ড. কুয়াশা মাহমুদ সহ প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: