ডোবায় এক টুকরো, জঙ্গলে মিলল দুই হাত!

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৬:৪৩ পিএম

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় এক যুবকের খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে লাশটির পরিচয় এখনো নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। আজ শনিবার (১ অক্টোবর) বেলা ১১টার দিকে পূর্বাচল অ্যাপারেল লিমিটেড'র দক্ষিণ দিকে একটি ডোবায় এই লাশ পাওয়া যায়।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. ছানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, একটি ডোবায় অজ্ঞাত এক ব্যক্তির দেহের কোমরের নিচের অংশ এবং পাশের একটি জঙ্গলে দুই হাত পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। লাশের কোমড়ের নিচের অংশ ও খণ্ডিতত দুই হাত উদ্ধার করা হলেও তার মাথাসহ অন্যান্য অংশ এখানো পাওয়া যায়নি। তবে স্থানীয় শ্যামল গোসান নামের এক বাসিন্দা দাবি করেন, লাশটি দুইদিন আগে নিখোঁজ হওয়া তার ভাগ্নে সবুজ বার্নাড গোসানের (৩৫)। সবুজ স্থানীয় পানজোড়া এলাকার অমূল্য বার্নাড গোসানের ছেলে। সবুজ পানজোড়া এলাকায় পূর্বাচল এপারেলস নামের পোশাক কারখানার কোয়ালিটি চেকার (কিউসি) ছিলেন।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর (বুধবার) বিকেল ৪টার দিকে সে পূর্বাচল অ্যাপারেল লিমিটেড পোশাক কারখানা থেকে বের হয়ে আর কারখানায় বা বাড়িতে ফেরেনি। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।তবে মামা তার ভাগ্নের লাশটি পুরোপুরি শনাক্ত করতে পারেনি। কারণ লাশের গায়ে কোনো কাপড় ও চেনার মতো অবস্থা ছিল না। পিবিআই ও জেলা পুলিশের টিম লাশটি শনাক্তের চেষ্টা করছে। লাশ শনাক্তে ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: