দুর্গাপূজায় ফ্রি হাট উদ্বোধন করলেন সহকারী ভারতীয় হাইকমিশনার নিরাজ জয়সাল

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ১০:৩২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে ফ্রি হাটের আয়োজন করেছে মুক্তির বন্ধন ফাউন্ডেশন। ওই হাটের বিভিন্ন স্টলে ছোটবড় সকলের জন্য নতুন জামা-কাপড়, শাড়ি ও নাড়ু তক্তি তৈরির উপকরণে ঠাঁসা ছিল। লোকজন হাটে এসে এসব সামগ্রী বিনামূল্যে বাড়ি নিয়ে যান।
শনিবার (১ অক্টোবর) বেলা ১২ টার দিকে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের ইরা অটোগ্যাস ফিলিং স্টেশন চত্বরে ফ্রি হাটের উদ্বোধন করেন সহকারী ভারতীয় হাইকমিশনার নিরাজ জয়সাল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ বিভাগের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলা পুলিশ সুপার মো. মাছুম আহম্মদ ভূঁঞা, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোস্তাছিনুর রহমান, উপজেলার রায়ের বাজার পুলিশ তদন্তকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মোজাহিদুর রহমানসহ মুক্তির বন্ধন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এ বিষয়ে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের অনীক সরকার বলেন, দুর্গাপুজা উপলক্ষে ক্রয়-সামর্থ-হীন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের জন্য এই ফ্রি হাটের ব্যবস্থা করা হয়েছে। এখানে বিনামুল্যে নারী, পুরুষ ও শিশুদের প্রয়োজনীয় সামগ্রী রাখা হয়েছে। এখান থেকে বিনামুল্যে নিতে পারবে। একেক জনকে মোট ১১ টি উপকরণ দেওয়া হয়েছে। উদ্বোধনের পর থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রায় ২০০ পরিবার এই হাটে এসে উপকরণ নিয়ে গেছেন বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: