গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ১১:৩২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পারিবারিক কলহের জেরে ফারজানা খাতুন (৩০) নামে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী আকরাম হোসেনকে (৪০) আটক করেছে পুলিশ। শনিবার (১ অক্টোবর) দুপুরে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের মারুয়াকান্দি গ্রাম থেকে আকরামকে আটক করা হয়। আকরাম হোসেন ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। নিহত ফারজানা একই উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা গ্রামের ফরিদ আহমেদের মেয়ে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃআব্দুল্লাহ আল মামুন বিডি২৪লাইভ কে এসব তথ্য নিশ্চিত করেছেন। নিহতের পরিবারের বরাতে ওসি বলেন, আট বছর আগে পারিবারিকভাবে ফারজানার সঙ্গে পাশের গ্রামের আকরামের বিয়ে হয়। তাদের তিন ছেলে রয়েছে। গত বৃহস্পতিবার পারবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর। এসময় আকরাম হোসেন ইট তৈরীর খরমা (ডায়েস) দিয়ে ফারজানাকে মারধর করে। এতে জ্ঞান হারান ফারজানা।

পরদিন শুক্রবার বেলা ১১টার দিকে ফারজানার বাবা তার মেয়েকে মারধরের ঘটনা জানতে পেরে নিজ বাড়িতে নিয়ে যান৷ ওই দিন রাতে ফারজানা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে মরদেহ নিয়ে বাড়িতে চলে আসেন ফরিদ আহমেদ। বাড়িতে আনার পর ফারজানার শিশু ছেলে শাহাদত (৭) তার মা'কে বাবা আকরাম ইট তৈরীর খরমা দিয়ে মারধর করেছে বলে জানায়। এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, মরদেহের মাথা ও বাম চোয়ালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এই ঘটনায় তার স্বামী আকরামকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: