১০০ টাকার জন্য প্রাণ গেল সাইফুলের

প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ১০:৫১ এএম

নাটোরের গুরুদাসপুরে চা-দোকানির পাওনা টাকাকে কেন্দ্র করে এক কাঠ ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ব্যাক্তির নাম মো. সাইফুল ইসলাম জয় (৩৯)। গতকাল শনিবার (১ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলা পৌর সদরের চাঁচকৈড় পুরানপাড়ায় এ ঘটনা ঘটে। কাঠ ব্যবসায়ী সাইফুল ইসলাম ওই মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে। অভিযুক্ত মাসুদ একই মহল্লার মৃত কোবাদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুরানপাড়ার জহির শাহ মোড়ের চা-দোকানি মাসুদ আলী সাইফুলের কাছ থেকে ১০০ টাকা পেতেন। গতকাল রাতে দোকান বন্ধ করে জয় চা খেতে মাসুদের দোকানে যান। এ সময় মাসুদ পাওনা ১০০ টাকা দাবি করেন। এরই জেরে সাইফুলের সঙ্গে মাসুদের বিবাদ শুরু হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে দুজনের মধ্যে মারামারি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। সাইফুল ক্ষিপ্ত হয়ে টেবিলে রাখা গ্লাসে ঘুষি মারেন এবং ডান হাত কেটে রক্তক্ষরণ শুরু হয়। পরে সাইফুল অসুস্থ হয়ে পড়েন এবং জ্ঞান হারান। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যাক্তির ছেলে আশিক অভিযোগ করে বলেন, ‘পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে দোকানি মাসুদ আমার বাবাকে হত্যা করেছেন। কাচ দিয়ে আঘাত করার কারণে আমার বাবার রক্তক্ষরণ হয়। এ কারণে তিনি মারা গেছেন।’ এ বিষয়ে অভিযুক্ত মাসুদের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বারবার কল কেটে দেন তিনি। তাই তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ সময় তাঁর বড় ভাই মাহাবুব হোসেন বলেন, ‘আমি বাড়ি ছিলাম না। শুনেছি সাইফুলের সঙ্গে মাসুদের কথা-কাটাকাটি হয়েছিল। এর বেশি আমি জানি না।’

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। কী কারণে মারা গেছেন তা এখনই বোঝা যাচ্ছে না। ঘটনার পর থেকে অভিযুক্ত দোকানি মাসুদ পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: