র্ধমপাশায় ৪০ কেজি গাজা, নারীসহ দুজন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ০১:১১ পিএম

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় থানা পুলিশের অভিযানে ৪০কেজি গাঁজা ও এক নারীসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
আটককৃতরা হল, ব্রাহ্মণ্যবাড়িয়া জেলার কসবা থানার গোপিনাথপুর ইউনিয়ন দজনগর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে তুহিন মিয়া (২৯) ও একেই এলাকায় বিঞ্চাহরি গ্রামের বাছির মিয়ার স্ত্রী ফাতেমা আক্তার (২৫)। সোমবার (৩ অক্টোবর) সকালে উপজেলা সদর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন কংশ নদীর লঞ্চঘাট এলাকায় মাদকসহ তাদের আটক করা হয়।

র্ধমপাশা থানা পুলিশ জানায়, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্সার্বিক দিকনির্দেশনায় ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ধর্মপাশা থানাধীন ১নং ধর্মপাশা সদর ইউপির মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন কংশ নদীর তীরে লঞ্চঘাট এলাকায় সকাল সাড়ে ৬টায় সময় এসআই সোহেল মাহমুদ সঙ্গীয় ফোর্সের সহায়তায় এক নারীসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের সাথে থাকা ২টি টলিব্যাগ ও ২টি কাপড়ের ব্যাগ উপস্থিত লোকজনের সম্মুক্ষে তল্লাশী করে ছোট বড় ১৯টি পলিপ্যাকে পেচানো মোট ৪০(চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান,সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ দিকনির্দেশনায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের গাজাসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: