ধামইরহাটে চোরাই লবণসহ চোর চক্রের সদস্য আটক

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ১১:২২ পিএম

রেজুয়ান আলম, ধামইরহাট (নওগাঁ) থেকে: নওগাঁর ধামইরহাট থেকে চোরাই লবণ ও ট্রাকসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য আব্দুল্লাহ আল আতিক (৩১) কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। সোমবার (৩ অক্টোবর) বিকেলে উপজেলার বাজার এলাকা থেকে তাকে আটক করে। আটক আসামি উপজেলার দক্ষিণ চকযদু এলাকার আব্দুল গণির ছেলে। র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে রাত ৮ টায় পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়- ধামইরহাট বাজারে একটি ট্রাকে বিনা ভাউচারে লবণ বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিত্তে র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান, আর্টিলারি ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা এর নেতৃত্বে গোপন সংবাদে ধামইরহাট বাজারে অভিযান পরিচালনা করে।

এ সময় ধামইরহাট বাজার এলাকায় ন্যাশনাল পেট্রোল পাম্প এ অভিযান পরিচালনা করে চোরাই লবণ ও ট্রাকসহ চোর চক্রের সদস্য আব্দুল্লাহ আল আতিককে আটক করে। সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়- আটককৃত চোর চক্রের সদস্য আব্দুল্লাহ আল আতিক গত ২৯ সেপ্টেম্বর চট্টগ্রামের পটিয়া থানার মোহাম্মদী সল্ট এর মালিকের নিকট হতে তার নিজস্ব ট্রাকে করে লবণ নিয়ে নারায়ণগঞ্জ এর ব্যবসায়ী নবী হোসাইন এর নিকট ডেলিভারি দেওয়ার কথা বলে রওনা দেয়।

কিন্তু সে ট্রাক ভর্তি লবণ নিয়ে নারায়ণগঞ্জের পরিবর্তে নওগাঁ জেলার ধামইরহাট বাজারে নিয়ে এসে বিভিন্ন স্থানীয় ব্যবসায়ীদের কাছে বিক্রির চেষ্টা করে। পরবর্তিতে লবনের মালিক জসীম উদ্দিন বাদী হয়ে তার বিরুদ্ধে নওগাঁ জেলার ধামইরহাট থানায় মামলা দায়ের করেন। জব্দকৃত লবণ ও ট্রাক থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: