ফতুল্লায় পারিবারিক কলহে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ১১:২৮ পিএম

ফতুল্লার দেওভোগে পারিবারিক কলহের জের ধরে ভোলা দাস (৬০) নামক এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে বলে জানা গেছে। নিহত ভোলা দাস ফতুল্লা মডেল থানার দেওভোগ আখড়া এলাকার অনিল মজুমদারের বাড়ীর বাড়াটিয়া মৃত রাধা মোহন দাসের পুত্র।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে ফতুল্লার দেওভোগ আখড়াস্থ অনিল মজুমদারের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ বিকেল চারটার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

নিহতের পরিবারের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আনোয়ার হোসেন মোল্লা জানান, নিহত ভোলা দাস বেকার ছিলেন। তার ছেলে শহরের একটি ওয়ালটন শোরুমে সাত হাজার টাকা বেতনে চাকুরি করে। ছেলের আয়ে সংসার চলতো। অভাব-অনটনের সংসারে প্রায় সময় স্ত্রীর সাথে ঝগড়া হতো। সোমবার বেলা এগারোটার দিকে নিহতের সাথে তার স্ত্রীর কোন এক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। বেলা সাড়ে বারোটার দিকে স্ত্রী ও পুত্র নিহত ভোলা দাসকে বাসায় একা রেখে পূজা মন্ডপে যায়। দুপুর পৌনে দুইটার দিকে বাসায় ফিরে এসে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় কাপড় পেচাঁনো নিহত ভোলা দাসের ঝুলন্ত দেহ।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়া গিয়ে লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়। বিষয়টি আইনী পক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: