সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে: এমপি নুরুজ্জামান বিশ্বাস

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ১২:৩৩ এএম

ফারাবি বিন সাকিব, ঈশ্বরদী (পাবনা) থেকে: সম্প্রীতি বিরোধীরা এদেশের স্বাধীনতা বিরোধী,এদের কে কঠোর হাতে দমন করা হবে। যারা বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া অসাম্প্রদায়িক বাংলাদেশ কে একটি সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে ৭১ থেকে ষড়যন্ত্র করে যাচ্ছে তারা কখনো চায়নি বাংলাদেশ স্বাধীন হোক। এরা দেশের ভিতরে থেকেই দেশের শত্রু পাকিস্তানের এজেন্ট বলে মন্তব্য করেছেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদ সদস্য প্রবীন রাজনীতিবিদ মুজিব বাহিনীর ঈশ্বরদী অঞ্চলের আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি। সোমবার (৩ অক্টোবর) রাত ৮ টায় সনাতন ধর্মাবলম্বী শারদীয় দুর্গা পুজার উৎসব পরিদর্শনে মন্দিরে মন্দিরে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সাম্প্রদায়িকতার স্থান এ দেশের মাটিতে কখনো হবে না। তিনি আর ও বলেন,বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই দেশে হাজার বছর ধরে কয়েকটি ধর্মের লোক একসঙ্গে বসবাস করে আসছে। আমাদের মহান মুক্তিযুদ্ধও একটি অসাম্প্রদায়িক চেতনার উপর ভর করে গড়ে উঠেছে। সাংবিধানিকভাবে বাংলাদেশ ধর্মনিরপেক্ষ দেশ।বঙ্গবন্ধুর হাত ধরেই অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে উঠে।

এসময় তিনি ঈশ্বরদী পৌর বিভিন্ন পুজা মণ্ডপে ঘুরে ঘুরে কোন অপশক্তি যেনো ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রেখে প্রশাসন কে কঠোর হওয়ার দিক নির্দেশনা দেন। উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ঈসাহক আলী মালিথা,ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি ও মৌবাড়িয়া মন্দিরের সাধারন সম্পাদক স্বপন কুমার কুন্ডু,ঈশ্বরদী পুজা উদযাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তী,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক শুভ্রত কুমার বিশ্বাস সহ ঈশ্বরদীর পৌর বিভিন্ন পুজা মন্ডপের সভাপতি,সাধারন সম্পাদক প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: