দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ০২:১৯ পিএম

পাবনার সাঁথিয়া উপজেলায় ইঞ্জিন বিকল হয়ে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মিনি কাভার্ডভ্যানের চালক ও হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে উপজেলার ঢাকা-পাবনা মহাসড়কের শরিষা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহরা হলেন, কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া (২৮) ও একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি মিনি কাভার্ডভ্যান পাবনার সাঁথিয়ার দিকে যাচ্ছিল। অপরদিকে গতকাল সোমবার রাত থেকে শরিষা ব্রিজের মহাসড়কে একটি পাথর বোঝাই মালবাহী ট্রাক ইঞ্জিল বিকল হয়ে দাঁড়িয়েছিল।

এ সময় সাঁথিয়াগামী মিনি কাভর্ডভ্যানটি পিছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক সাগর মারা যান। আর হেলপার মনির কে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মাধপুর হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: