নেত্রকোনা ডিবি ও মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ৩ হাজার ইয়াবা সহ মাইক্রোবাস আটক

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ০৪:৩৫ পিএম

নেত্রকোনা ডিবি পুলিশ ও মডেল থানা পুলিশের যৌথ উদ্যোগে নেত্রকোনা পৌরসভাধীন হোসেনপুর এলাকা থেকে ৪ অক্টোবর গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি মাইক্রোবাস আটক করে এবং মাইক্রোবাসের রক্ষিত তিন হাজার ইয়াবা উদ্ধার করেছে। নেত্রকোনা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ ৪ অক্টোবর দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে তথ্য জানান।

নেত্রকোনার ডিবির ওসি ( পশ্চিম) আবুল কালাম পিপিএম এর নেতৃত্বে এস,আই অনুনন্দন রুমান সহ একটি বিশেষ অভিযান টীম ঢাকা থেকে আসা একটি মাইক্রোবাসে করে নেত্রকোনায় মাদক আসছে জেনেই গোপন সংবাদে গাড়ি চেক করছিল, নোহা (NOHA11) য়ার নং পিরোজপুর চ- ১১-০০০১কে সিগন্যাল দিলে চালক গাড়িটি দ্রুত বেপরোয়া গতিতে মেইনরোড ছেড়ে কাদাযুক্ত গলিতে হোসেনপুর কার ওয়াশের সামনে চলে যায় এ সময় ডিবি ও নেত্রকোনার অভিযান টিম তাৎক্ষণিকভাবে গাড়িটির পিছনে ধাওয়া করে।

পুলিশ টিমের উপস্থিতি টের পেয়ে গাড়িটির চালকসহ অজ্ঞাতনামা আরও তিনজন দৌড়ে পালিয়ে যায় নেত্রকোনার টীম সদস্যদের সন্দেহ হলে তাৎক্ষণিক মাইক্রোবাসটি তল্লাশি চালিয়ে ড্রাইভার এর পাশের সীটের নিচ থেকে বিশেষ কায়দায় পলিথিনে মোড়ানো ১৫ টি জিপারে রক্ষিত তিনহাজার পিস ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১৫লক্ষ টাকা। ঘটনাস্থলের লোকজনের উপস্থিতিতে মাইক্রোবাসসহ জব্দকৃত ইয়াবা পুলিশ হেফাজতে নেয়। এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ইয়াবা এত বড় চালান এই প্রথম আটক করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: