ট্রাফিক পুলিশ কাগজ দেখতে চাওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন

প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০১:০২ পিএম

বরগুনার পাথরঘাটা ট্রাফিক পুলিশ মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় নিজের মোটরসাইকেল আগুন দিয়ে পোড়ানোর চেষ্টা করেছেন আনিচুর রহমান নামের এক সৌদি প্রবাসী। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের জালিয়াঘাটা নামক এলাকায় এ ঘটনা ঘটে। আনিচুর পার্শ্ববর্তী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তিতকাটার মুজিবুর মোল্লার ছেলে। তিনি ১৫-১৬ দিন আগে দেশে ফেরেন।

পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে পাথরঘাটার জালিয়াঘাটা এলাকায় ডিউটি করছিলেন পুলিশের ট্রাফিক বিভাগের টিএসআই শাহ আলম ও এটিএসআই জাহিদ। এ সময় একটি পালসার মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে আসে আনিচুর রহমান। ওখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে কাগজ বাসায় রেখে এসেছেন বলে জানান তিনি। পরে কাগজপত্র না দেখাতে পারায় মোটরসাইকেলের মামলা দিতে চাইলে পুলিশের সঙ্গে আনিচুরের তর্ক হয়।

একপর্যায়ে মোটরসাইকেল থানায় নিয়ে যেতে চাইলে আনিচ তার পকেটে থাকা লাইটার দিয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলের আগুন নিভিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে মোটরসাইকেলটি আনিচুরের কাছে হস্তান্তর করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: