শাকিব খানের কপি বীর, বলছেন ভক্তরা

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ১১:৪২ এএম

নানান জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ছেলেকে প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা বুবলী। পাশাপাশি সন্তানের বাবার পরিচয়ও জানিয়েছেন তিনি। গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ছেলের ছবি প্রকাশ করে তিনি। এদিকে প্রকাশ্যে এসেই তারকাবনে গেছেন সুপারস্টার শাকিব খানের ছেলে বীর। সন্তানের ছবি ও তার পিতৃপরিচয় প্রকাশ করার দিনেই ছেলের (শেহজাদ খান বীর) নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পেজ চালু করলেন আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। আর তারপর থেকেই তার পেজে হু হু করে বাড়ছে লাইক-ফলোয়ার।

পেজটিতে নিয়মিত প্রকাশ করা হচ্ছে বীরের ছবি। কখনও তাকে দেখা যাচ্ছে পাঞ্জাবি, টুপিতে আবার কখনও দেখা যাচ্ছে জিন্স, হুডি, রোদ চশমায় তাক লাগানো লুকে। এসব ছবিতে মুহূর্তেই ভালোবাসা জানিয়ে যাচ্ছেন শাকিব অনুরাগীরা। তাদেরই একজন বীরের ছবির মন্তব্যের ঘরে এসে লিখেছেন, ‘পুরাই শাকিব খানের কপি।’ অনেকেই সহমত পোষণ করেছেন এই মন্তব্যের সঙ্গে।

গতকাল সন্ধ্যায় ছেলে শেহজাদ খান বীরের তিনটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী বুবলী। এরই মধ্যে ছবিগুলো ভাইরাল হয়েছে। যুক্তরাষ্ট্রের পতাকার ছাপে তৈরি ব্যান্ডানা আর চোখে রোদ চশমায় ছোট্ট বীরকে বেশ আদুরে লাগছে ছবিতে। পোস্টে বুবলী লিখেছেন ‘মাই অ্যাঞ্জেল ইজ মাই ব্রেথ’-এর বেশি কিছু নয়। তবে, দেখেই বোঝা যাচ্ছে ছবিগুলো যুক্তরাষ্ট্রে তোলা। তিনটি ছবির মাঝে একটি ছবিতে বুবলি নিজেও আছেন। কিন্তু কোনো ছবিতেই নেই শাকিব খান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: