জাতীয় পার্টি দাললির রাজনীতি করে না: চুন্নু

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ০১:১৯ পিএম

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টি এখন কারো দালালির রাজনীতি করে না। জাতীয় পার্টি এখন নিজস্ব রাজনীতি নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। জাতীয় পার্টির নামে আরও বহু দল আছে। তাতে আমাদের কিছু আসে যায় না। আমাদের বর্তমান চেয়ারম্যান বা কো-চেয়ারম্যানের পক্ষ থেকে একটি লোকও কোথাও যায়নি।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১০ জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নুর নেতৃত্বের একটি টিম প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এর সাথে নির্বাচন কমিশন সচিবালয়ে দেখা করতে আসেন। সিইসির সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

রওশন এরশাদ জাতীয় পার্টির কাউন্সিল দিয়েছেন এমন প্রশ্নে তিনি বলেন, ‘আমি জাতীয় পার্টির মহাসচিব, আমার জানা মতে কোন কাউন্সিল নাই। কে কোন কাউন্সিল করলো, এটা নিয়ে আমার কোন বক্তব্যও নাই, সম্পর্কও নাই। আমাদের দলের দু’একজন বিশৃঙ্খলা করেছিল, সেজন্য তাদেরকে আমরা অব্যাহতি দিয়েছি। সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগও তাদের দলের একজন সংসদ সদস্যকে অব্যাহতি দিয়েছে। তারাও কিন্তু দলের বিশৃঙ্খলার জন্য তাকে অব্যাহতি দিয়েছে। দলের সাংগঠনিক নিয়ম মেনেই আমরা তাদের অব্যাহতি দিয়েছি।’

চুন্নু বলেন, ‘জাতীয় পার্টির মহাসচিব হিসেবে বলছি আমাদের কোন কাউন্সিল নাই। কে বা কারা কাউন্সিল ডাকে সেটাও জানি না। জাতীয় পার্টির নামে আরও বহু দল আছে। তাতে আমাদের কিছু আসে যায় না। আমাদের বর্তমান চেয়ারম্যান বা কো-চেয়ারম্যানের পক্ষ থেকে একটি লোকও কোথাও জায়নি। আমাদের বর্তমান সাংগঠনিক কাঠামো অনুযায়ী এখনও কেউ দল ছেড়ে যায়নি। কারণ জাতীয় পার্টি এখন কারো দালালি রাজনীতি করে না। জাতীয় পার্টি এখন নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাচ্ছে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: