নেতার মঙ্গল কামনায় মদ ও মুরগি বিতরণ

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৮ পিএম

ভারতের তেলেঙ্গনায় প্রকাশ্যে মদ ও মুরগি বিতরণ করেছেন রাজ্যের শাসক দলের এক নেতা। ইতিমধ্যে ওই ঘটনায় ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।দেশটির সংবাদ মাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।রাজ্যের ওয়ারাঙ্গলে বিধানসভা এলাকায় এ ঘটনা ঘটিয়েছেন তেলঙ্গানা রাষ্ট্র সমিতির (টিআরএস) নেতা রাজানালা শ্রীহরি।

ভারতীয় একাধিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, দশেরা (দেবীপক্ষের দশম দিন বা নবরাত্রির দশম দিন) উপলক্ষে তিনি ওই এলাকায় ২০০ জনকে মুরগি ও এক বোতল করে মদ দেন।ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসিতেও মদ ও মুরগি বিতরণের একটি ভিডিও প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এতে দেখা যায়, সারিবদ্ধ হয়ে বহু লোক ওই সহায়তা নেওয়ার জন্য দাঁড়িয়ে রয়েছেন। টিআরএস নেতা রাজানালা শ্রীহরি নিজ হাতে একেকজনের হাতে ওই মদ ও মুরগি তুলে দিচ্ছেন। পাশেই টিআরএস প্রধান কে চন্দ্রশেখর রাওয়ের দুটি ছবি টাঙ্গিয়ে রাখা হয়েছে।

বিতরনের সময় রাজানালা শ্রীহরি বলেন, কে চন্দ্রশেখর রাও যাতে আবারো দলের সর্বভারতীয় সভাপতি হতে পারেন ও ২০২৪ সালের নির্বাচনে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী যেন দেশের প্রধানমন্ত্রী হতে পারেন সেজন্য মঙ্গল কামনার প্রার্থনার অংশ হিসেবে এই সহায়তা দেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: