নেশা করে রেললাইনে হাটার সময় কাটা পড়ে গেল প্রাণ যুবকের

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪৬ পিএম

বগুড়ার আদমদীঘিতে নেশাগ্রস্থ অবস্থায় রেললাইনে হাটাহাটি করার সময় ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভোরে উপজেলার সান্তাহার রেলওয়ে থানার পাঁচবিবির ফেনতারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম তাওশিদ হাসান (১৯)।তিনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামের মোহাম্মদ হাসান আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভোরবেলায় ওই যুবক নেশাগ্রস্ত অবস্থায় রেললাইনে চলাফেরা করছিলেন। এ সময় পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা মেইলটি ছেড়ে আসে। সান্তাহার রেলওয়ে থানার পাঁচবিবির ফেনতারা এলাকায় পৌঁছালে ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: