শ্যামনগরে গৃহবধূকে পিটিয়ে স্বর্ণালংকারসহ নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ১০:০৯ পিএম

মাছুম বিল্লাহ শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: শ্যামনগরে দূর্গা পূজার বিজয়া দশমী দেখতে যাওয়ার পথে ভাই-বোনকে পিটিয়ে স্বর্ণালংকার, টাকাসহ মোবাইল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে৷ ঘটনাটি সূত্রে জানাগেছে, গত ৫ অক্টোবর বুধবার বিকালে উপজেলার রমজাননগর গ্রামের শফি মার্কেটের পাশে। তাদেরকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের বনমালী মন্ডলের স্ত্রী স্বরবানী মন্ডল ও তার ভাই চন্দন মন্ডল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন স্বরবানী মন্ডল বলেন, বিজয়া দশমীর প্রতিমা বিসর্জন উপলক্ষে রমজাননগর বাপের বাড়ি থেকে ভাই চন্দনকে নিয়ে বুধবার বিকেল সাড়ে চারটার দিকে মানিকখালি ব্রিজে যাচ্ছিলাম। পথিমধ্যে বিকেল ৫ টার দিকে তারা রমজাননগর শফি মার্কেটের কাছাকাছি পৌঁছালে রমজাননগর গ্রামের মোক্তার গাজীর ছেলে জোড়া খুনের মামলার আসামী ও র‍্যাব পিটানোর আসামি মতিউর রহমান মোটর সাইকেল সামনে আড় করে দেয়।

সাথে সাথে আর কয়েক জন এসে আমার ও আমার ভাইকে মারতে থাকে এক পর্যায়ে এসে তারা আমার সোনার গহনা, টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। তারা আমার হাতের সোনার রুলি খুলে নেয়ার চেষ্টা করে কিন্তু খুলতে না পেরে আমার হাত ধরে মড়িয়ে দেয় ফলে আমার হাতের শাঁখা ভেঙে যায় হাত ও ভেঙে গেছে কিনা বলতে পারছি না হাতে বল নেই। এছাড়াও আমার শাড়ি ধরে টানাটানি করে। এলাকার লোকজন চলে আসলে তারা দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শ্যামনগর থানার উপপরিদর্শক রিপন কুমার মল্লিক জানান, এ ঘটনায় স্বরবানী মন্ডল বাদি হয়ে বুধবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার নং ৯/৪২৬।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: