এক বছর পর জেলা যুব লীগের কর্তাদের পুনর্বহাল

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৯ পিএম

সাময়িক অব্যাহতির এক বছর পর জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদকে শর্ত সাপেক্ষে পুনর্বহাল করেছে যুবলীগ। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সুপারিশ ও কেন্দ্রীয় যুবলীগের তদন্ত কমিটির প্রতিবেদনের আলোকে গঠনতন্ত্রের ২২(ক) ধারা মোতাবেক জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদকে শর্ত সাপেক্ষে অব্যাহতি দেওয়া হলো। এ ধরনের দলীয় শৃঙ্খলাভঙ্গ এবং গঠনতন্ত্র পরিপন্থী কার্যক্রমে জড়িত হলে তাদের বিরুদ্ধে কঠিন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সঙ্গে জামালপুর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল ইসলাম খোকনকে তাদের পূর্বের পদে পুনর্বহাল করা হল।

জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু পুনর্বহালের বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত বছরের ৪ অক্টোবর কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে মাদারগঞ্জ উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করায় তাদের সাময়িক অব্যাহতি দেওয়া হয়। এছাড়া রাজন সাহা রাজু ও ফারহান আহমেদ দলীয় শৃঙ্খলাভঙ্গসহ গঠনতন্ত্র পরিপন্থী অন্যকোন অনিয়মের সঙ্গে জড়িত কিনা তা অধিকতর তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: