টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন শেখ রেহানা

প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৯ পিএম

পদ্মা সেতু উদ্বোধনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাড়ির টানে ও বাবা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কবর জিয়ারতে বার বার টুঙ্গিপাড়া যান। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার (৭ অক্টোবর) সকাল সোয়া ৭টায় গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন। সফরে সঙ্গে নেন ছোট বোন শেখ রেহানাকেও।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা শুক্রবার (৭ অক্টোবর) প্রধানমন্ত্রীর গাড়িবহর সকাল পৌনে ৮টার দিকে সড়কপথে পদ্মা সেতু পার হয়। এ সময় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজায় টোল প্রদান করেন। সকাল ১০টা ৫মিনিটে তারা টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তারা পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: