বেনাপোলে আমদানিকৃত পণ্য চুরির দায়ে আটক ৩

প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২২, ০৮:২৫ পিএম

স্থলবন্দরে ভারত থেকে আমদানিকৃত পণ্য চুরি দায়ে ৩ চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার (০৭ অক্টোবর) ভোরে তাদের চোরাই পণ্য সহ আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আটককৃতরা হলো, যশোরের ঝিকরগাছা থানার পুরন্দপুর (দক্ষিণ পাড়া) গ্রামের আইয়ুব আলী খানের ছেলে ইমামুল (২৯), একই থানার বামনআলী (বাইসাপাড়া) গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে রিপন হোসেন (৪০) ও বেনাপোল পোর্ট থানার ভবেরবর গ্রামের মৃত রহমত আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৫)।

পুলিশ জানায়, আজ ভোর সাড়ে ৫ টার সময় বেনাপোল স্থলবন্দরের সেডে রাখা ভারত থেকে আমদানিকৃত সিলিপার সহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যাওয়ার সময় বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া নতুন থানা ভবনের সামনে থেকে চোরাই মালামাল সহ ওই ৩ চোরকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, আটকদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। তবে, স্থানীয়দের অভিযোগ বন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা, নিরাপত্তারক্ষী বাহিনীর যোগসাজশেই এসব চুরি সংঘটিত হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: