বগুড়ায় সিঁদ কেটে স্বর্ণের দোকানে দুঃসাহসিক চুরি

প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২২, ০৫:৩৭ পিএম

বগুড়ার আদমদীঘিতে সেবা এন্ড অন্তরা জুয়েলার্স নামক একটি স্বর্ণের দোকানের দেয়ালে সিঁদ কেটে ভিতরে প্রবেশ করে সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি স্বার্ণালংকারসহ প্রায় এক কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ সময় চোরেরা ওই দোকান ঘরে স্থাপিত সিসি ক্যামেরার মেশিনও নিয়ে যায়। শুক্রবার (৭ অক্টোবর) দিবাগত রাতে আদমদীঘির জসিম মার্কেটে এ চুরির ঘটনা ঘটে।

জুয়েলার্সের মালিক নুর ইসলাম কাজল জানায়, আদমদীঘির প্রানকেন্দ্র থানা রোডে জসিম মার্কেটে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্স। তার ভাতিজা হৃদয়কে শুধু দোকান খুলে রাখতে বলে দোকানের সিন্দুকে স্বর্ণালংকার, রুপা ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র রেখে সিন্দুকে তালা দিয়ে ৪ অক্টোবর কক্সবাজারে ভ্রমনে যান। দোকান মালিক নুর ইসলাম কাজলের ভাতিজা হৃদয় বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি যায়। এরপর শুক্রবার দিবাগত রাতে চোরেরা জসিম মার্কেটে ঢাকা টেইলার্সের দোকানের পিছনের দরজার সার্টারের তালা ভেঙ্গে ঘরে ঢুকে পাশের একই দেয়ালে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্সের দোকান ঘরের দেয়ালে সিঁদ কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে। সেখানে থাকা সিসি ক্যামেরার লাইন বিচ্ছিন্ন করে স্বর্ণের দোকানের সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি ওজনের সোনার গহনা, ১০০ ভরি রুপা ও নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। চোরেরা যাবার সময় সিসি ক্যামেরার মেশিন খুলে নিয়ে যায়।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, দোকান মালিক কক্সবাজার থেকে আসার পর কত টাকার মালামাল চুরি গেছে তা জানা যাবে এবং মামলা গ্রহন করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: