বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার আশঙ্কায় দিবালা

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১১:৫৯ এএম

জুভেন্টাস থেকে আসার পরই রোমার জার্সিতে দারুণ ছন্দ পেয়েছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড পাওলো দিবালা। সতীর্থদের সঙ্গে একের পর এক গোল করে চলেছেন তিনি। কিন্তু গতকাল রাতে বাম উরুতে গুরুতর চোট পান দিবালা। এতে তার বিশ্বকাপ শুরুর আগেই শেষ হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

রবিবার (৯ অক্টোবর) রাতে রোমার ঘরের মাঠ স্টুডিও অলিম্পিকোতে খেলেছেন আর্জেন্টাইন সেনসেশন। খেলায় রোমার হয়ে একটি গোলও করেন। কিন্তু ৫০তম মিনিটে মারাত্মক ফাউলের ​​শিকার হন। দিবালা গুরুতর আহত হয়ে মাঠ ছাড়তে হয়।

খেলা শেষে রোমার কোচ হোসে মরিনহো বলেন, 'খুব খারাপ। এটি গুরুতর, আমি আশা করি এটি মেডিকেল পরীক্ষায় খুব গুরুতর না হয়। কিন্তু খুব বাজে ফাউলের ​​শিকার হন তিনি। আমি ডাক্তার নই, তবে অভিজ্ঞতা থেকে বলছি এটা দিবালা এবং আর্জেন্টিনার জন্য খারাপ হতে পারে।'

গত ২০ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া ফিফা বিশ্বকাপে দিবালা অন্যতম সেরা ফরোয়ার্ড। আর্জেন্টিনার হয়ে ফাইনালিসিমায় তিনি একটি গোল করেছিলেন। শেষ পর্যন্ত তাকে ছাড়াই আর্জেন্টিনাকে বিশ্বকাপ খেলতে হবে কি না, মেডিকেল রিপোর্ট হাতে না আসা পর্যন্ত বলা যাবে না। তবে আর্জেন্টিনা ভক্তদের জন্য এটা নিঃসন্দেহে দুশ্চিন্তার বিষয়। সূত্র - দ্যা গার্ডিয়ান

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: