ঝিনাইগাতীতে আগুনে পুড়ে সিএনজি ভস্মীভূত

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১০:১৬ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে আগুনে পুড়ে এক সিএনজি ভস্মীভূত হয়েছে। সোমবার (১০ অক্টোবর) দুপুরে ঝিনাইগাতী- শেরপুর সড়কের তেতুলতলা এলাকায় এ র্দুঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সিএনজি চালক বায়েজিদ সোমবার (১০ অক্টোবর) দুপুর ২ টার দিকে শেরপুর শহরের খোয়ার পাড় মোড় থেকে যাত্রী নিয়ে ঝিনাইগাতী উপজেলা শহরের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে বেলা আড়াইটার দিকে তেতুলতলা বাজারের কাছাকাছি পৌঁছলে যান্ত্রিক ত্রুটির কারনে ইঞ্জিনে আগুন ধরে যায়।

এসময় সিএনজিতে থাকা চালকসহ যাত্রীরা ছোটাছুটি করে নেমে পড়েন। মুহূর্তের মধ্যেই আগুনে পুড়ে ভষ্মীভূত হয় সিএনজিটি। পরে খবর পেয়ে ঝিনাইগাতী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাকবলিত এলাকায় পৌঁছে সিএনজির আগুন নিয়ন্ত্রনে আনেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সিএনজির ইঞ্জিন ছাড়া পুরো সিএনজিটি অগ্নিকান্ডে ভস্মীভূত হয়েছে। জানমালের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: