তারেক জিয়া রাজনৈতিক ফায়দা হাসিল করতে চান: শেখ পরশ

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১১:৪৯ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, তষকর্মীদের সরলতাকে কাজে লাগিয়ে তারেক জিয়া রাজনৈতিক ফায়দা হাসিল করতে চান। তাদের মিথ্যা আশ্বাস দিয়ে বিপদের দিকে ঠেলে দিচ্ছেন। আন্দোলনের নামে বিএনপির নেতাকর্মীদের সাথে প্রতারণা করছেন তিনি। কর্মীদের বিভ্রান্ত করে ব্যবহার করছে ক্ষমতার লোভে। তিনি কিভাবে নিজে নিরাপদে বিদেশে থেকে নেতাকর্মীদের রাস্তায় নামাচ্ছেন। প্রকৃত নেতা হলে দেশে এসে সম্মুখযুদ্ধা হিসেবে অবতীর্ণ হতেন।

তিনি যখন মুচলেকা দিয়ে বিদেশে চলে যান, তখন এখন আন্দোলন করা কর্মীরা প্রাপ্তবয়স্ক ছিলেন না। তারা তো তারেক জিয়াকে চিনে না। তারা তারেক জিয়ার অরাজকতা দেখে নাই। সোমবার (১০ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারেক জিয়া ১৪ বছর ধরে বিদেশে মুচলেকা দিয়ে পালিয়ে রয়েছেন। সম্পদের পাহাড়ের উপর বসে বসে আন্দোলনের ঘোষণা দিবেন। আর সেই আন্দোলনে প্রাণ দিবেন এদেশের তরুণরা। এতো বোকা ভাববেন না। এদেশের জনগণকে বোকা বানানোর চেষ্টা করবেন না। সাধারণ জনগণের ভাগ্য নিয়েও ছিনিমিনি খেলার চেষ্টা করবেন না। যদি করেন এদেশের জনগণ‌ই আপনাদের নেতৃবৃন্দের গণধোলাই দিয়ে ঘরে পাঠাই দিবে। আপনার এতো ভয় কেন দেশে আসতে। আপনার মতো কাপুরুষ ডাকে জনগণ কেন সাড়া দিবে।

যুবলীগর কর্মীদের উদ্দেশ্যে শেখ পরশ বলেন, আমাদের ধারাবাহিক সেবামূলক কাজ অব্যাহত রাখতে হবে। অনৈতিক ও অপরাধমূলক কাজ বন্ধ করতে হবে। নিজেদের মধ্যে গ্ৰুপিং বন্ধ করতে হবে। বর্তমানের কঠিন বাস্তবতায় নিজেদের মধ্যে গ্ৰুপিং করার কোন সুযোগ নেই। নিজের ভাইয়ের পিছনে না লেগে দেশের প্রকৃত শত্রুদের পিছনে মনোনিবেশ করতে হবে। আমাদের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখতে হবে।

সম্মেলনে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: