রেলক্রসিংয়ে ট্রেন ও বাটাহাম্বারের সংঘর্ষ: ১ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৪:২১ পিএম

রাজবাড়ী পাংশার সত্যজিতপুর মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে একটি অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেন ও বাটাহাম্বারের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় খাইরুল মোল্লা (১৯) ও জোয়ান মোল্লা (৩০) নামে দুইজন আহত হয়েছে। খাইরুল উপজেলার বাবুপাড়া ইউপির চৈতাগ্রামের শমশের মোল্লার ছেলে। এবং অপরজন ট্রেনের ষ্টাফ জোয়ান মোল্লা ফরিদপুর নগরকান্দা উপজেলার চপতসতি ইউপির আচমত মোল্লার ছেলে।

জানা যায়, (১১ অক্টোবর) সকাল ৮.৩০ মিনিটের দিকে রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়ার পোরাদহগামী শাঁটল ট্রেনটি পাংশার সত্যজিতপুর এলাকা পার হচ্ছিলো। এ সময় ইট-খোয়া বোঝাই একটি মিনি ট্রাক (স্থানীয় ভাষায়-বাটা হাম্বার) সত্যজিতপুর অরক্ষিত রেলক্রসিং পার হতে গেলে সংঘর্ষ বাধে। ট্রেনটি বাটা হাম্বারটিকে ধাক্কা দিয়ে আনুমানিক প্রায় ১০০০ ফিট দুরত্বে নিয়ে গিয়ে থামে। এ সময় একটি ছাগলের মৃত্যু ও উক্ত বাটা হাম্বার সহ দুইটি ভ্যান গাড়ি দুমড়ে মুচড়ে যায়।

এ সংঘর্ষে গুরুতর আহত খাইরুলকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করা হয়েছে। পাংশা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডাঃ সোমা প্রামানিক জানান, আহতদের মধ্যে খাইরুলের অবস্থা আশংঙ্খাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করা হয়েছে। পাংশা রেল স্টেশন মাস্টার দেবনাথ বাড়ৈই জানান এ ঘটনায় প্রায় ১ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিলো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: