স্বামীর জন্য পোস্টার লাগাচ্ছেন মাহি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৭:০০ পিএম

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তার স্বামী গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকার। তিনি গাজীপুরের বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। স্বামীর প্রচারণায় এই নায়িকাও যুক্ত হয়েছেন। মাহি মধ্যরাতে স্বামীর পোস্টার লাগাচ্ছেন এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সোমবার (১০ অক্টোবর) রাতে ফেসবুক লাইভে এসে স্বামীর জন্য পোস্টার লাগানো সেই দৃশ্য ভক্তদের দেখান মাহি। ক্যাপশনে লিখেছেন, রকিব সরকার ভাইয়ের (বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী) পোস্টার লাগাই। স্বামীর প্রচারণায় জীবনের প্রথম পোস্টার লাগালেন মাহি।

অন্যদিকে লাইভে রকিব সরকার বলেন, আগামী ২০ তারিখ (সম্ভাব্য) বাসন থানা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। সেই সম্মেলনে আমি সাধারণ সম্পাদক পদপ্রার্থী। সেজন্য আমার কিছু শুভাকাঙ্ক্ষী পোস্টার করেছে। এরপর রাত ১১টা ৩৬ মিনিটে কয়েকটি স্টিল ছবি পোস্ট করেন মাহি। সেখানেও তাকে পোস্টার লাগানোর পোজে দেখা যাচ্ছে। ছবিতে তার সঙ্গী হয়েছেন স্বামী রকিব সরকার। সেই পোস্টের ক্যাপশনে নায়িকা লিখেছেন, রকিব ভাইয়ের আগমন, শুভেচ্ছায় স্বাগতম।

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন নায়িকা। আপাতত জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন তিনি। পরিবারের আদর যত্নে দিন কাটছে তার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: