বুড়িচংয়ে ইজিবাইক ভর্তি ভারতীয় স্কাপ সিরাপসহ যুবক আটক

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৬:৫৩ পিএম

কুমিল্লার বুড়িচংয়ে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ব্যাটারি চালিত ইজি বাইক ভর্তি ১২০ পিস ভারতীয় স্কাপ সিরাপসহ এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ব্যটারি চালিত ইজি বাইকটিকে জব্দ করা হয়। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, মাদক ও চোরাচালান বিরোধি বিশেষ অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে বুড়িচং থানার উপ-পরিদর্শক (এস আই) মাহাবুব, সহকারী উপ-পরিদর্শক (এ এস আই) নূর আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়।

অভিযানে কুমিল্লার-বাগড়া সড়কের বুড়িচং উপজেলা বাকশীমূল ইউনিয়নের লোহাইমুড়ি এলাকার এলপিজি পাম্পের সামনে সন্দেহভাজন একটি ব্যটারি চালিত অটোরিকশা আটক করা হয়। পরে অটোরিকশাটিতে তল্লাসী চালিয়ে ১২০ পিস ভারতীয় আমদানী নিষিদ্ধ মাদক স্কাপ সিরাপ উদ্ধার করা হয়।

এসময় মোঃ রাসেল হোসেন (১৯) নামে এক যুবককে আটক করে পুলিশ। আটককৃত রাসেল জেলার দেবিদ্বার উপজেলার বড় আলমপুর গ্রামের ময়নাল হোসেন ভূট্টুর ছেলে।

ওসি আরো জানান, এ ঘটনায় বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আটককৃত আসামীকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়য়েছ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: