‘আমরা আর একসঙ্গে নেই’ ফেসবুক পোস্ট নিয়ে মুখ খুললেন মাহি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৮:১৭ পিএম

সোমবার হঠাৎ করেই ফেসবুকে একটি পোস্ট দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মুহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে তার সেই ফেসবুক পোস্ট। যেখানে লেখা ছিল, ‘আমরা আর একসঙ্গে নেই’। বিষয়টি নিয়ে সকলে মন্তব্য করতে থাকে যে মাহির নতুন সংসার ফের ভাঙল। গণমাধ্যমকর্মীদের ফোনও ধরছিলেন না। যার ফলে বোঝা যাচ্ছিল না আসলে কী বলতে চাইছেন এই অভিনেত্রী।

তবে মাত্র ৩০ মিনিটের মধ্যেই পোস্ট সরিয়ে ফেলা হয়। পরে মাহিয়া মাহি ফেসবুকে নতুন করে লেখেন, ‘কিছুক্ষণ আগে আমি ছাড়াও আমার প্রোফাইল কে যেন লগইন করেছিল। জানি না কাকে কাকে টেক্সটও পাঠিয়েছে। কী ভয়ানক!’

এই ঘটনার সময় মাহি চিকিৎসকের নিকট ছিলেন বলে জানালেন। ‘হাসপাতালে আমি ও রকিবের বোন দুজন থেরাপি নিচ্ছিলাম। থেরাপি শেষে ফোনে অসংখ্য মানুষের মিসডকল দেখি। তার মধ্যে রকিবেরও অনেক মিসডকল। আমি ভাবলাম কী না কী হয়ে গেছে। ওকে ফোন ব্যাক করতেই বুঝতে পারি ঘটনা কী!ফেসবুকে ঢুকে স্ট্যাটাসটি ডিলিট করে দিই।

গত শুক্রবার (৭ অক্টোবর) মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। মোস্তাফিজুর রহমান পরিচালিত এই সিনেমাতে আরও অভিনয় করেছেন আদর আজাদ, শিপন মিত্র, মামুন অপু প্রমুখ।

২০১৬ সালে ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহিয়া মাহি। গেলো বছরের ২৩ মে নায়িকা জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়েবিচ্ছেদ করছেন। গত বছরের সেপ্টেম্বরে দ্বিতীয় বিয়ে করেন। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: