স্ত্রীর আপত্তিকর ছবি পোস্ট, প্রাণ দিল গৃহবধূ

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ০৯:২৭ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর একটি ছবি পোস্ট করেছিলেন স্বামী। স্ত্রীর কাছে সেই ছবি ‘আপত্তিকর’। তাই অপমানে বাড়িতে থাকা কীটনাশক খেয়ে আত্মঘাতী হলেন তিনি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের মালদহ জেলার কালিয়াচক থানার বিশ্বাসপাড়া এলাকায়। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, আত্মঘাতী ওই গৃহবধূর নাম হুসনারা বিবি। হুসনারার বাবার বাড়ির লোকজন থানায় অভিযোগ করেছেন জামাই আক্তার শেখের বিরুদ্ধে। এ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। মঙ্গলবার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

খবর আরও বলা হয়, ১৮ বছর বয়সী হুসনারার সঙ্গে মাত্র পাঁচ মাস আগে বিয়ে হয় স্বামী আক্তারের। বিয়ের আগে থেকেই পরিচয় ছিল তাদের। হুসনারা ভালোবেসে বিয়ে করেছিলেন সুজাপুরে স্কুলপাড়ার বাসিন্দা আক্তারকে। স্বামী পেশায় একজন প্লাস্টিক ব্যবসায়ী। কর্মসূত্রে ১০ দিন আগে শিলিগুড়িতে গিয়েছেন আক্তার। সেখানে গিয়ে স্ত্রীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন তিনি। তা নিয়ে আপত্তি ছিল হুসনারার। লজ্জা-অপমানেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ বাপের বাড়ির লোকজনের।

হুসনারার বাবার বাড়ির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, ভালোবেসে আক্তারকে বিয়ে করলেও বিয়ের পর পরই তাদের মেয়েকে মানসিক এবং শারীরিক অত্যাচার করতেন জামাই। স্ত্রীকে অপমানের উদ্দেশ্য নিয়েই স্ত্রীর ‘আপত্তিকর’ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। এই অপমান সহ্য করতে না পেরে বিষ খান হুসনারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: